‘ব্ল্যাক নাইট’ তিন দিনেই নেটফ্লিক্সের তালিকার শীর্ষে

তিন-দিনেই-নেটফ্লিক্সের-তালিকার-শীর্ষে-‘ব্ল্যাক-নাইট
তিন-দিনেই-নেটফ্লিক্সের-তালিকার-শীর্ষে-‘ব্ল্যাক-নাইট

তিন দিনেই নেটফ্লিক্সের তালিকার শীর্ষে-‘ব্ল্যাক নাইট’

দক্ষিণ কোরিয়ার সায়েন্স ফিকশন সিরিজ ‘ব্ল্যাক নাইট’ মুক্তির মাত্র তিন দিন পর নেটফ্লিক্সের অ-ইংরেজি ভাষার সিরিজের বিশ্বব্যাপী তালিকায় শীর্ষে উঠে এসেছে। ১২ মে প্রকাশিত সিরিজটি ৩১ মিলিয়ন ঘন্টারও বেশি সময় ধরে দেখা হয়েছে বলে জানিয়েছে নেটফ্লিক্স।

বৈশ্বিক তালিকা ছাড়াও, সিরিজটি মেক্সিকো, পেরু, ফিনল্যান্ড, ফ্রান্স, পর্তুগাল, মিশর, সৌদি আরব সহ ৬৫টি দেশে নেটফ্লিক্সের সেরা দশের তালিকায় রয়েছে। সিরিজটি দক্ষিণ কোরিয়ার লেখক লি ইয়ুন গিয়োনের একই নামের কমিক সিরিজের উপর ভিত্তি করে নির্মাণ করেছেন চো ওই সোক। এই সিরিজটি ২০৭১ সালের একটি কাল্পনিক বিশ্বকে চিত্রিত করা হয়েছে। গল্পে দেখা যায়, মারাত্মক বায়ু দূষণের কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে ওঠে। ঘর থেকে বের হওয়া কঠিন হয়ে পড়ে, বাইরে গেলেও অক্সিজেন মাস্ক পরতে হয়।

সিরিজে একজন ডেলিভারি ম্যান চরিত্রে অভিনয় করেছেন কিম ও বিন; আরও আছেন কং ইউ সোক, সং সিউং হিউন, এসোম প্রমুখ। নেটফ্লিক্সের তালিকায় ‘ব্ল্যাক নাইট’–এর পর ২য় অবস্থানে রয়েছে আরেক কোরিয়ান সিরিজ ‘ডক্টর ছা’। এতে একজন চিকিৎসকের পেশাগত জীবন ও ব্যক্তিগত জীবনের নানা বিষয় তুলে ধরা হয়েছে। এই সিরিজটি মুক্তি পেয়েছে ১৫ এপ্রিল।

সম্প্রতিক সময়ে কোরিয়ান সিরিজের মধ্যে ‘দ্য গ্লোরি’সহ বেশ কয়েকটি সিরিজ নেটফ্লিক্সের তালিকায় জায়গা করে নিয়েছে।

আরো পড়ুনঃ নুসরাত ফারিয়ার ভিডিও ফাঁস

Leave a Comment